সংবাদ শিরোনাম :
‘সঞ্জু’ চরিত্র করতে চেয়েছিলেন আমির খান!

‘সঞ্জু’ চরিত্র করতে চেয়েছিলেন আমির খান!

‘সঞ্জু’ চরিত্র করতে চেয়েছিলেন আমির খান!
‘সঞ্জু’ চরিত্র করতে চেয়েছিলেন আমির খান!

বিনোদন ডেস্কঃ রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ ছবিটি আগামী ২৯ জুন মুক্তি পাবে, কিন্তু এরই মধ্যে ছবিটি নিয়ে শোরগোল শুরু হয়েছে। ছবিটি হচ্ছে বলিউডের ‘ব্যাড বয়’ সঞ্জয় দত্তের জীবন নিয়ে। তার ওপর এটি রাজকুমার হিরানির ছবি, আরও আছে রণবীরের দারুণ অভিনয়। সব মিলিয়ে ছবিটি যে দারুণ ব্যবসাসফল হবে, তার আভাস পাওয়া যাচ্ছে এখনই। এবার পাওয়া গেল নতুন তথ্য, আমির খানও নাকি ‘সঞ্জু’ হতে চেয়েছিলেন!

সঞ্জয় দত্তের জীবন কোনো সিনেমার চেয়ে কম ঘটনাপূর্ণ নয়। ট্রেলার দেখার পর অনেকেই বলছেন, রণবীর বাদে সঞ্জয় দত্তকে এভাবে আর কেউ তুলে ধরতে পারতেন না। নিজেকে সঞ্জয় দত্ততে রূপান্তর করতে কম খাটতে হয়নি তাঁকে। ছবির জন্য পরিচালক হিরানি গিয়েছিলেন আমিরের কাছেও। তবে সঞ্জয় দত্তের বাবা অভিনেতা ও রাজনীতিবিদ সুনীল দত্তের চরিত্রটি প্রস্তাব করতে। কিন্তু আমির ‘না’ করে দেন।

সুনীল দত্তের চরিত্রটি যে আমিরের পছন্দ হয়নি, তা নয়। এই চরিত্রেও ছিল গভীরতা-তাতে বাবা-ছেলের জটিল সম্পর্ক ফুটে উঠেছিল। কিন্তু পুরো গল্প শোনার পর স্বাভাবিকভাবেই আমিরের মনে হয়, সঞ্জয়ের চরিত্রটি সবচেয়ে চ্যালেঞ্জিং। আমির তাঁর থ্রি ইডিয়টস, পিকে পরিচালক রাজকুমার হিরানিকে বলেন, তিনি যদি ছবিটি করেন, তাহলে কেন্দ্রীয় চরিত্রটিই করবেন। কিন্তু হিরানি এরই মধ্যে রণবীরের সঙ্গে কথা বলে ফেলেছিলেন। তাই আমিরকে আর সঞ্জয়ের চরিত্রটি প্রস্তাব করতে পারেননি।

শেষমেশ সুনীল দত্তের চরিত্রটি করছেন পরেশ রাওয়াল। সঞ্জয়ের মা অভিনেত্রী নার্গিসের চরিত্রে দেখা যাবে মনীষা কৈরালাকে। দিয়া মির্জা হবেন সঞ্জয়ের বর্তমান স্ত্রী মান্যতা দত্ত। সঞ্জয়ের সাবেক দুই প্রেমিকা টিনা মুনিম ও মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করবেন সোনম কাপুর ও কারিশমা তান্না। সালমান খান হবেন জিম সর্ব। ছবিতে আরও দেখা যাবে অভিনেত্রী টাবু ও আনুশকা শর্মাকে। বলিউড হাঙ্গামা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com